চিরবিদায় নাঈম, ১৫১০ ব্যাচ, সি এস ই.

0
200

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন নাঈম হাসান নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড

টেকনোলজির (আইইউবিএটি) অনার্স ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন। তিনি কম্পিউটার সাইন্সে পড়াশোনা করতেন। তিনি টঙ্গীর কলেজ গেট এলাকার আবুল হাসেমের ছেলে।

পুলিশ জানান, টঙ্গী কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় কভার্ডভ্যানের নিচে চাপা পড়েন নাঈম হাসান। এ সময় ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এঘটনার প্রতিবাদে এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। – campus Live

বর্তমানে যতটুকু জানি নাঈম কে পাবনা(দেশের বাড়ি) -তে যানাজা

দেওয়াহবে । অর নিকটবর্তী কিছু বন্ধু-বান্ধব ওর যানাজাতে শরিক হতে পাবনাতে চলে গেছে । ও অনেক ভালো একজন মানুষ ছিলো, সবাই আমরা খুব মর্মাহিত খবরটি শুনে। এখনো বিশ্বাস হচ্ছে না কনো কিছুই। সব সপ্নের মতো মনে হচ্ছে । কষ্ট আরো তীব্র হচ্ছে এই কারণ আমাদের প্রানের ফামিলি IT Society থেকে ওর জন্য এখনো কোনো খবর দেখতে পেলাম না  সময় ঘরিয়ে যেখানে ১০ ঘন্টা হয়ে গেলো। ভালো থাকুক সবাই ।  নাঈম এর জন্য সবাই দোয়া করবেন, আল্লাহ বেহেশত দান করুক ।

-দিনশেষে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.